Return Policy - Loxbo |কেনাকাটা মানেই Loxbo
0
Order list
Subtotal 0 BDT
Total cost 0 BDT
Proceed to checkout

Can not be added to cart. The quantity is limited to 10.

Our support team will contact you shortly. Thanks for staying with Loxbo.

Loxbo
Home return_policy
Loxbo Delivery & Return Policy

লোক্সবো অনলাইন ডেলিভারির শর্তাবলি

প্রোডাক্ট ডেলিভারিঃ
* অনলাইন ডেলিভারির ক্ষেত্রে ডেলিভারি চার্জ/ কুরিয়ার চার্জ প্রযোজ্য।
* কুরিয়ারের মাধ্যমে ডেলিভারকৃত পণ্যের মূল্যের সম্পূর্ণ অথবা আংশিক মূল্য বিকাশ, নগদ , রকেট অথবা যেকোনো অনলাইন পেমেন্ট এর মাধ্যমে এডভান্স পেমেন্ট করে অর্ডার কনফার্ম করতে হবে।
* পণ্য ডেলিভারি পাবার পর পণ্যে মেনুফেকচারিং ত্রুটি থাকলে আমাদের হটলাইনে ২৪ ঘন্টার মধ্যে জানাতে হবে। তবে অবশ্যই সে পণ্যের গায়ে কোন স্ক্র্যাচ ফেলা যাবে না এবং পণ্যের বক্স অক্ষত রাখতে হবে অন্যথায় তা পরিবর্তনযোগ্য নয়।
* Clothing যেকোনো প্রোডাক্টস এর ক্ষেত্রে পণ্যটি ডেলিভারি ম্যানের সামনে চেক করে নিবেন, পছন্দ না হলে ডেলিভারি ম্যানকে ডেলিভারি চার্জ দিয়ে রিটার্ন করতে হবে। কোন ছিড়াফাটা সাইজ মিসটেক থাকলে ডেলিভারি চার্জ দিয়ে এক্সচেঞ্জ করার সুযোগ রয়েছে।

* প্রোডাক্ট ডেলিভারি পাবার পর বাসায় নিয়ে অবশ্যই ফুল আনবক্সিং ভিডিও করতে হবে। প্যাকেজে কোন কিছু মিসিং বা ভুল প্রোডাক্ট ডেলিভারি হলে এই ভিডিও প্রুফ হিসাবে আমাদের পাঠাতে হবে এবং ইনভেস্টিগেট করে যথাযথ ব্যাবস্থা নেয়া হবে। আমাদের দিক থেকে ভুল প্রোডাক্ট ডেলিভারি হলে আমাদের নিজ খরচে রিপ্লেস করে দেয়া হবে।
* প্রোডাক্ট ডেলিভারি ম্যান থেকে রিসিভ করার পর যদি বক্স দেখে মনে হয় তা আপনার অর্ডারক্রীত পণ্য না তাহলে বক্স খুলে পণ্য ব্যবহার করলে এবং বক্স নষ্ট করলে সেই পণ্য পরবর্তীতে পরিবর্তনযোগ্য হবে না।

রিটার্ন পলিসিঃ
* প্রোডাক্ট রিটার্ন পাঠানোর আগে অবশ্যই ডেলিভারির সময় সাথে যা যা পেয়েছেন সব কিছু এবং সুন্দর করে বক্স করে র‍্যাপিং করে পাঠাতে হবে।
* অবশ্যই ফুল আনবক্সিং ভিডিও পাঠাতে হবে, প্যাকেজে কোন কিছু মিসিং বা ভুল প্রোডাক্ট ডেলিভারি হলে এই ভিডিও প্রুফ হিসাবে আমাদের পাঠাতে হবে।
* Clothing যেকোনো প্রোডাক্ট গুলো ইনস্ট্যান্ট রিটার্ন করে দিবেন।
* ভালভাবে প্যাকিং না করলে প্রোডাক্ট বা বক্স নষ্ট হলে বা রিসেলেবল কন্ডিশনে না থাকলে রিটার্ন রিকোয়েস্ট একসেপ্ট করা হবেনা।
* রিটার্ন পাঠানোর জন্য কুরিয়ার সার্ভিসের অ্যাড্রেস আমাদের WhatsApp Number +8801910986828 অথবা return@loxbo.com.bd যোগাযোগ করলে পেয়ে যাবেন।

টেক বা গ্যাজেট প্রোডাক্ট ডেলিভারি এবং রিটার্নের জন্য কতদিন সময় লাগতে পারে?
* আমাদের দিক থেকে প্রতিটি অর্ডার প্রসেস করার জন্য আমরা ৭২ ঘণ্টা পর্যন্ত সময় নিয়ে থাকি তবে চেষ্টা করি যতদ্রুত সম্ভব কুরিয়ারে হ্যান্ডওভার করতে। সাধারণত ঢাকার ভিতরের ডেলিভারি কুরিয়ারে হ্যান্ডওভার করার ১-৩ দিনের মধ্যে ডেলিভারি হয়। ঢাকার বাইরের ডেলিভারির ক্ষেত্রে ২-৫ দিনে ডেলিভারি হয়ে থাকে।
* রিটার্নের ক্ষেত্রে প্রোডাক্ট আমাদের কাছে আসার পরে সেটি চেক করে ইস্যু ফাইন্ডআউট করা থেকে শুরু করে প্রপার সল্যুশন দেয়ার জন্য ৫-১০ দিন সময় লাগতে পারে। এর পরে কুরিয়ারে হ্যান্ডওভার করা হবে।


যে সকল ক্ষেত্রে টেক বা গ্যাজেট প্রোডাক্ট রিটার্ন, এক্সচেঞ্জ, ওয়ারেন্টি এবং রিফান্ড প্রযোজ্য হবে না তার লিস্ট নিচে দেয়া হলো-

প্রোডাক্ট এ কোন প্রকার বার্ন বা ফিজিক্যাল ড্যামেজ হয়ে থাকলে ওয়ারেন্টি পাবেন না।
যদি প্রোডাক্ট এর ইন্ট্যাক্ট এর সিল বা স্টিকার তুলে ফেলা হয় সেক্ষেত্রে ওয়ারেন্টি পলিসি অনুযায়ী ওয়ারেন্টি। যেমন- প্রোডাক্ট এর ১ বছরের ওয়ারেন্টি থাকলে এর মধ্যে কোন সমস্যা থাকলে সেটি আফটার সেলস সার্ভিস ওয়ারেন্টি পাবেন কিন্তু রিটার্ন বা এক্সচেঞ্জ বা পছন্দ হয়নি এমন কোন কারনে রিটার্ন বা রিফান্ড বা এক্সচেঞ্জ প্রযোজ্য হবে না।
প্রোডাক্টে এর গায়ে কোন স্ক্র্যাচ বা দাগ বা আঠা বা রিসেলেবল কন্ডিশনে না থাকলে ওয়ারেন্টি পাবে না
প্রোডাক্ট এর সাথে যেকোনো ধরনের এক্সেসরিস বা চার্জার বা এডাপ্টার এর কোন ওয়ারেন্টি পাবেন না
যেকোনো গিফট আইটেম বা পুরষ্কার যা বিনামূল্যে দেয়া হয়েছে তার কোন প্রকার ওয়ারেন্টি পাবেন না
থার্ড পার্টি যেকোনো হার্ডওয়্যার বা ডিভাইস বা অ্যাপ বা সফটওয়্যার এর সাথে কম্প্যাটিবিলিটি ইস্যু যা প্রোডাক্ট এর ডিফল্ট ফিচার নয় এমন ক্ষেত্রে প্রোডাক্ট যদি স্ট্যান্ডার্ড অন্য ডিভাইসে কাজ করে কিন্তু স্পেসিফিক কোন একটি ডিভাইসে কাজ না করলে এমন ক্ষেত্রে প্রোডাক্ট রিটার্ন বা এক্সচেঞ্জ সুবিধা পাবেন না।

LOXBO টেক বা গ্যাজেট রিপ্লেসপেন্ট ওয়ারেন্টি পলিসিঃ
আমরা Loxbo.com.bd এ সবসময় অরিজিনাল এবং অথেনটিক প্রোডাক্ট বিক্রয় করি। আমাদের বেশিরভাগ প্রোডাক্ট ই ব্র্যান্ড ওয়ারেন্টি সহ আসে, কিছু কিছু প্রোডাক্ট থাকে ওয়ারেন্টি ছাড়া। যেসব প্রোডাক্ট এ ওয়ারেন্টি থাকে, সেগুলো ওয়েবসাইট এ উল্লেখ থাকে। আবার ক্ষেত্র বিশেষে, প্রোডাক্ট এর সাথে ওয়ারেন্টি কার্ড ও থাকে। যেকোন প্রোডাক্ট এর রিপ্লেস্মেন্ট ওয়ারেন্টি পিরিয়ডে সর্বোচ্চ একবার প্রোডাক্ট টি রিপ্লেস করে দেয়া হয়, পরবর্তীতে সমস্যা হলে এবং ওয়ারেন্টি থাকলে সেটা সার্ভিস ওয়ারেন্টিতে থাকে। সুতরাং, একবারের বেশি আমরা কোন প্রোডাক্ট ই রিপ্লেস করতে পারিনা।

যে যে ক্ষেত্রে রিপ্লেসমেন্ট পাবেন-

- ম্যানুফ্যাকচারিং ত্রুটি।
- অপারেটিং সিস্টেম সম্পর্কিত সমস্যা কিন্তু কোনো এপস সম্পর্কিত না।
- ডিভাইস সমস্যার কারনে যদি পাওয়ার না আসে। (এক্সেসরিজ এর জন্য ওয়ারেন্টি নেই যেমন- রিমোট, কিবোর্ড, ব্যাটারি, লাইট ইত্যাদি)
- যদি ৬০% পার্ফরমেন্সে ও প্রোডাক্ট জাস্ট রিস্টার্ট নেয় বা কাজ না করে।

সাধারনত, যেসব প্রোডাক্ট এ রিপ্লেসপেন্ট ওয়ারেন্টি থাকে, সেগুলোতে প্রবলেম পেলে রিপ্লেস করে দেয়া হয়, রিপ্লেসমেন্ট এর ক্রাইটেরিয়া মিট করলে। কিন্তু এরপর ও অনেক কারন থাকে, যার জন্য প্রোডাক্ট রিপ্লেসপেন্ট এর আওতায় থাকেনা। নিম্নে এমন কিছু কারন রেফারেন্স হিসেবে দেয়া হলো-

- প্রোডাক্ট টি যদি ফিজিক্যালি ড্যামেজ হয় বা ভেঙ্গে যায়।
- যদি পুড়ে যায় বা এমন কিছু হয়।
- যদি প্রোডাক্ট এর অরিজিনাল ওয়ারেন্টি স্টিকার বা সফটওয়ার না থাকে।
- যদি প্রোডাক্ট টি অস্বাভাবিক ভাবে ব্যাবহার করা হয় বা এমন কোন পরিবেশে ব্যাবহার করা হয়, যেখানে ব্যাবহার করা উচিত না।
- পূর্বে রিপ্লেস করে দেয়া হয়েছে এমন প্রোডাক্ট এর ক্ষেত্রে পরবর্তীতে আর অয়ারেন্টি প্রযোজ্য হবেনা।

যদি আমাদের কাছে রিপ্লেসমেন্ট এর জন্য পর্যাপ্ত প্রোডাক্ট না থাকে, তাহলে রিপ্লেসমেন্ট পেতে একটু বেশি সময় লাগতে পারে। যদি প্রোডাক্ট টি কোনভাবেই না দেয়া যায় এবং ভবিষ্যতে পাওয়ার সুযোগ ও না থাকে, তাহলে আমরা এর পরিবর্তে সার্ভিস ওয়ারেন্টি দিতে পারি।

প্রোডাক্ট কিংবা প্রোডাক্ট ক্রয় সম্পর্কিত আপনার যদি অন্য কোন সমস্যা থাকে, তাহলে আমাদের রিটার্ন পলিসি কিংবা টার্মস এন্ড কন্ডিশন গুলো আপনাকে হয়তোবা সহযোগীতা করবে।

Loxbo Delivery & Return Policy

Loxbo Online Delivery Terms
Product Delivery:
* Delivery Charges / Courier Charges are applicable for online delivery.
* The order must be confirmed by advance payment of full or partial price of the product delivered through courier through Bikash, Cash, Rocket or any online payment.
* After receiving the delivery of the product, if there is a manufacturing defect in the product, it must be reported to our hotline within 24 hours. However, the product must not be scratched and the product box must be intact otherwise it is not exchangeable.
* In the case of any clothing products, check the product in front of the delivery man, if you don't like it, the delivery man has to return it with the delivery charge. There is an opportunity to exchange with delivery charge if there is any rip size mistake.

* Full unboxing video must be taken after delivery of the product at home. If something is missing in the package or wrong product is delivered, we have to send this video as proof and proper action will be taken after investigating. In case of wrong product delivery from our side, it will be replaced at our own cost.
* After receiving the product from the delivery man, if the box looks like it is not the product you ordered, then if you open the box and use the product and destroy the box, the product will not be exchangeable later.

Return Policy:
* Before sending the product return, you must send everything you received with the delivery time and well boxed and wrapped.
* Full unboxing video must be sent, in case of any missing in the package or wrong product delivery, this video must be sent to us as proof.
* Clothing will return any products instantly.
* Return requests will not be accepted if the product or box is damaged due to improper packing or if it is not in resalable condition.
* The address of the courier service for sending the return can be obtained by contacting our WhatsApp number +8801910986828 or return@loxbo.com.bd.

How long does it take for tech or gadget product delivery and returns?
* We take up to 72 hours to process each order from our side but try to handover to the courier as quickly as possible. Delivery is usually within 1-3 days of handover by delivery couriers within Dhaka. In case of delivery outside Dhaka, delivery is done in 2-5 days.
* In the case of returns, it may take 5-10 days from checking the product to finding out the issue and providing a proper solution after it reaches us. After that handover will be done to the courier.


Below is the list of cases where tech or gadget product returns, exchanges, warranties and refunds are not applicable:

If there is any kind of burn or physical damage on the product, you will not get warranty.
If the seal or sticker of the intact product is removed, the warranty is as per the warranty policy. For example, if the product has 1 year warranty, if there is any problem in it, it will get after sales service warranty, but return or exchange or return or refund or exchange will not be applicable for any reason that is not liked.
The product is not covered by the warranty if there are no scratches or stains on the product or if it is not in a resealable condition.
Any kind of accessories or chargers or adapters with the product will not get any warranty.
Any gift item or prize given free of charge carries no warranty of any kind.
Compatibility issue with any third-party hardware or device or app or software which is not a default feature of the product If the product works on standard other devices but does not work on a specific device then you will not get product return or exchange facility.

LOXBO Tech or Gadget Replacement Warranty Policy:
We always sell original and authentic products at Loxbo.com.bd. Most of our products come with e-brand warranty, some products are without warranty. The products which have warranty are mentioned on the website. In some cases, the product also comes with a warranty card. The product is replaced at most once in the replacement warranty period of any product, after that if there is a problem and if there is a warranty, it is covered by the service warranty. Therefore, we cannot replace any product more than once.

You will get replacement in case of-

- Manufacturing defects.
- Operating system related issues but not related to any apps.
- If power does not come due to device problems. (No warranty for accessories like remote, keyboard, battery, lights etc.)
- If at 60% performance and the product just restarts or doesn't work.

Generally, products that have a replaceable warranty are replaced if a problem is found, if the replacement criteria are met. But then there are many reasons, for which the product is not covered under the substitute. Below are some of the reasons given for reference:

- If the product is physically damaged or broken.
- If it burns or something like that.
- If the product does not have the original warranty sticker or software.
- If the product is used abnormally or is used in an environment where it should not be used.
- The warranty will no longer apply to products that have been previously replaced.

If we do not have enough product for a replacement, it may take a little longer to get the replacement. If the product cannot be delivered in any way and is not available in the future, we may offer a service warranty instead.

If you have any other problem related to the product or product purchase, then our return policy or terms and conditions may help you.